আল্লাহ সুমহান
- শামছুল হুদা সোয়েব ২০-০৪-২০২৪

পাপী আমি দাও ভরে
খোদা তুমি রহম করে ,
তোমার আলো হৃদয়ে তরে
নিজ হাতে খোদাই করে।

তুমি রহমান তোমার রাহমাত
অনাবিল ঢেলে দাও অবিরত।

কুঁড়ি হয় ফুলে-ফুলে
গাছে মধু ভরা ফল ,
তোমার নামে এই কুলে
সৃষ্টি যায় দোলে-দোলে।

ভরে দাও খোদা তোমার বারকাতে
তোমার তুলনা তুমি তোমার রাহমাতে।

ভুল করে আমি ভুলে যাই
বারে-বারে খোদা দাও ঠাই ,
আমি পাপী ফরিয়াদ জানাই
তোমার দরবারে ক্ষমা চাই।

ক্ষমা করা মহীয়ান তোমার উপমা
দয়ার সাগর ভরা তোমার মহিমা।

তারিখ:- ০৮-০৬-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।