দাড়িয়েছিলে তুমি
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ১৯-০৪-২০২৪

স্নিগ্ধতারর উষ্ণ পরশে,
প্রাকৃতির অপরূপ সাজে,
শুভাস্বিত নয়নে দূর পানে তাকিয়ে
অপলক দৃষ্টিতে,
দাড়িয়ে ছিলে তুমি,
তখন রাতের আকাশে চাঁদ ওঠেনি
জ্বলে ওঠেনি আকাশের বুকে তারা...
জলস্রোতের অশ্রুধারায় কাঁদো কাঁদো চোঁখে
নীল শাড়ির আঁচল পেতে
দাড়িয়ে ছিলে তুমি,
কোন এক স্নিগ্ধ সকালে
শিলাদেবীর স্নানেরঘাটে
এক পরন্ত বিকেলবেলায়
দাড়িয়ে ছিলে তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

Biday
১৫-০৩-২০১৯ ০৩:০৪ মিঃ

ধন্যবাদ @হৃদয় দে ভাই

kobihasan78
০২-০১-২০১৯ ২০:০১ মিঃ

সুন্দর লিখেছেন প্রিয় কবি

Biday
০১-১২-২০১৮ ০০:৫২ মিঃ

ধন্যবাদ
#sultan_ahmedভাই

Sultan
৩০-১১-২০১৮ ০৮:৫৩ মিঃ

Wow...darun darun!

Biday
২০-১১-২০১৮ ১৫:২৩ মিঃ

ধন্যবাদ ভাই আমার

01849514105
২০-১১-২০১৮ ১৪:১২ মিঃ

খুবই ভাল লিখেছেন।