ভাবনার জীবন
- মোঃ খোরশেদ আলম ২০-০৪-২০২৪

হাসতে কত ইচ্ছে
ভাবলে আসে কান্না ,
হাসি-কান্না এক হয়ে
রাঁধে দুঃখ সুখের রান্না।

ইচ্ছে যত কান্না ততো
পূর্ণে মনের হাসি ,
ইচ্ছে কেন হয়না পূরণ
পাওয়ার আশায় থাকি ।

মুখে হাসি বুকে জল
কারো আসে কারো ভাষে ,
জীবন চলে তারি মাঝে
সব বয়সে আসে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।