বেলা অবেলায়
- মনিরুজ্জামান/জীবন ১৯-০৪-২০২৪

অপেক্ষায় থাকি শুধু বেলা অবেলায়
হৃদয়ের ডাক কানে কি তোমার পৌঁছায়।
আমায় ডাকো তুমি মনে মনে
আমায় নিয়ে হারাতে চাও ঐ দূরের বনে।
তুমি হয়তো অপেক্ষার প্রহর গুনো উচাটনে
ভেসে যেতে চাও সুরেলা গানে গানে।
রিক্ততায় পূর্ণ জীবন হয় জ্বালাময়
অপ্রকাশিত ভালবাসা ভালো নয়।
সময় যাচ্ছে চলে আমি তুমি ছাড়া
অবেলা ভালবাসায় তুমি আর আমি অধরা।
একদিন কিন্তু হতে হবে সব হারা
শুধু অটুট থাকবে এই ধরা।
বলা না বলায় কি-ই বা যাবে আসবে যদি
ভালবাসা হলো বয়ে চলা এক নদী।
শুধু অপেক্ষায় বয়ে যায় নিরবধি
ভালবাসা প্রকাশ করলেই না অদ্যাবধি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।