মাদক
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৬-০৪-২০২৪

আমি মাদক নিয়েছি
মাদকের সাথে বন্ধুত্ব করেছি

আমি পাপ করেছি
আমি হারিয়ে গেছি
মাদক আমায় নিয়ে গেছে নরকের দেশে
আমি হেরে গেছি ঐ মাদকের কাছে৷

ক্ষমা করে দিও তোমরা আমায়
ফিরবো না আর তোমাদের ধরায়
আমি নরকবাসী এক পাপী
আমি এখন ডানা ভাঙ্গা এক পাখি।

আমি মাদক নিয়েছি
সব হারিয়ে আজ মৃত্যু পথযাত্রী
মাদক আমাকে গিলে খেয়েছে
এখন পরপারের প্রহর গুনছি দিবারাত্রি।

আমি জীবন যুদ্ধে ভুল করেছি
জীবন পাতায় হিজিবিজি একেঁছি
জীবন যুদ্ধে আমি হেরে গেছি
আমি ছুটেছি মরিচিকার পিছে।

যারা সুন্দর পৃথিবী চাও
মাদককে রুখে দাও
আমাকে দেখে যাও
নিজের প্রতি খেয়াল নাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।