অবরুদ্ধ জীবন
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৫-০৪-২০২৪

মানবতা আজ বিপন্ন
চারিদিকে লাশের গন্ধ
মৃত্যুকূপে সবাই আছি দাঁড়িয়ে
প্রতিবাদ করার ক্ষমতা হারিয়ে।

সময় বড্ড ক্ষরস্রোতা নদীর মত
আমি আজ জিন্দা লাশের মত
চার দেয়ালে বন্দী জীবন আমার
এ যেন এক অন্ধকার কবর।

কিছুই করার স্বাধীনতা নেই আমার
ইচ্ছেটাও হারিয়েছি ভাল কিছু করার।
আমি এক স্বার্থপর,
জীবনটা আমার কচুপাতার উপর।
আমি এক অন্তরমূখী,
নিজেকে অনেক ভালবাসি।
আমি বহুদিন বাঁচতে চাই,
তাই নিজেকে লুকাতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।