প্রিয়তমা
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৯-০৩-২০২৪

তোমাকে ছাড়া আমার মন মানে না
যে কথাটি তোমাকে বলা হয় না
মনে রেখ তুমি এই কথাটি
তোমার মুখের হাসি সবচেয়ে দামী।

তোমার কাছে কি যাদু আছে
আমি বুঝি তা যখন যাই দূরে বহুদূরে
তুমি যে আমার কতোটা কাছের
আমি বুঝি তা একলা নিবৃতে।

তুমি আছো আমার এই প্রাণে
মেঘ উড়ে ভেসে বেড়ায় ঐ গগণে
আমার কত স্মৃতি তোমাকে নিয়ে
এই স্মৃতি আমি মুছি কি দিয়ে।

স্বপ্ন আমার ঐ দূর আকাশে
বহুকাল রইবো মোরা একসাথে
যতই থাকুক মেঘ ঐ গগনে
বৃষ্টি এলে ভিজবো মোরা এক সাথে৷

তুমি আমার সাধনা৷
তুমি আমার বাসনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।