ওস্তাদ বায়ে লন
- প্রকৌ. আমিনুল ইসলাম ১৮-০৪-২০২৪

বায়ে প্লাস্টিক, ডাইনে খাল
ওস্তাত সোজা লন।
সামনে জাবালে-নূর,
ডাইনে খাল, বায়ে পোলাপান
ওস্তাদ বায়ে লন, বায়ে লন।

বুম।

ওস্তাদ মইরা গেছে
জলদি সামনে লন।
ওস্তাদ পাবলিক আইতাছে,
জলদি পালান।

দে-দৌড়।

দুইটা মরছে, কি হইছে?
আমাগো বাবা আছেন
আমাগো মন্ত্রী আছেন
কেবা কি করবেন?

ক্ষমতা।

গাঞ্জা খাইয়া গাড়ি চালাই
গাড়ির নিচে কিছু দেখতে নাহি পাই
চাকার নিচে মরছে মরুক
দেশের জনসংখ্যা কমুক।

গাঞ্জাখোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।