ব্যাঙের বিয়ে
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৩-০৪-২০২৪

বর্ষার দিনে ব্যাঙের বিয়ে
বর সেজেছে ব্যাঙ,
কনে ব্যাঙের মাথায় টিকলি
আলতা রাঙ্গা ঠ্যাং ।

অন্য ব্যাঙ বে বে করে
গায় বিয়ের গান,
কেউ বাজায় ঢোলক আর
কেউ করে ফান ।

অমনী আকাশ মেঘলা হলো
ঝড়ো বৃষ্টি ঋত,
কনে ব্যাঙের বুড়ো বাবা
কাদায় পড়ে চিৎ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।