রাত বাড়ছে
- ডা. মনোয়ারুল ইসলাম ২৫-০৪-২০২৪

হাসি হাসি মুখে রাশি রাশি গান

প্রফুল্ল হৃদয়ে তার করে উত্থান,

সোহাগে বিভোর তিমির রাত্রি

মনে হয় মোরা স্বর্গের যাত্রী,

আদুরে মেয়ের কোমল আলিঙ্গন

পড়েছে বুঝি শত জন্মের বাঁধন,

আলতো করে চুলগুলো সরিয়ে

মুঠোভর্তি ভালবাসায় ভরিয়ে,

ভেজা ঠোঁটে তোমার সিক্ত চুম্বন

কোমল দৃষ্টি ভরা তোমার নয়ন,

প্রথম মিলনের সোহাগ রাত

রাত বাড়ছে, বাড়ছে রাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।