আমার প্রিয় স্যার
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৯-০৩-২০২৪

আমার প্রিয় স্যার জনাব গিয়াস ঊদ্দিন..
সে ছিল এক আলোর দিশারী
রাওনাট আদর্শ্ উচ্চবিদ্যা নিকেতন ।

শুনেছি আর নেই এই ক্ষণিক ভুবন..
হে প্রভূ উপহার দিও তাকে বিজয় কেতন
ক্ষমা করে দিও তার ভুল ত্রুটি হে মহান
দু’হাত তুলে গাই তার চির জয়গান..
স্যারের শিক্ষা আজও অবিনশ্বর অম্লান
ওগো প্রভূ করিও তাকে বেহেস্ত দান

ভাল থেকো ভাল থেকো হে প্রিয় স্যার
আল্লাহর রহমত যেন হয় সহায় ঐপার ।
পারব না পারব না ভুলতে তোমায়..
তোমার শিক্ষা আজও আমায় পথ দেখায় ।

তুমি আমার প্রিয় স্যার জনাব গিয়াস ঊদ্দিন
তুমি আছো, তুমি থাকবে এ হৃদয়ে বহুদিন ।
এ নিখিলের আলো বাতাস খুঁজবে তোমায়.
তবু ভাল থেকো ঐপার খুলেছি বুক আশায়

হে আল্লাহ ক্ষমা করে দিও স্যারকে..
অনেক ভাল লোক ছিল এ ভূলোকে ।
-------------------------- 24-11-2018, উৎসর্গ্ঃ প্রিয় স্যার জনাব গিয়াস উদ্দিন, রাওনাট আদর্শ্ উচ্চ বিদ্যানিকেতন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।