ভুলিনি কামনার স্রোত
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৫-০৪-২০২৪

ভুলিনি
আজও আমি
সেই রাতের আহামরি
তোমার বক্ষদেশে হস্তের পায়চারী
উত্তেজিত কণ্ঠে নেশাতুর বদনে আহাজারি
আমি বিমোহিত; তুলনাহীন আহবানে তুমি আমারী ।

কামনার
যোগ্যতায় তুমি
অদ্বিতীয়া রোমাঞ্চকর গুনি,
তোমারই আঁধার অন্ধপ্রদেশ ভূমি
পিচ্ছিল লালা নির্গত সুখের অনুভূতি
আজও রাতের গভীরতায় শুধু তোমাকেই চুমি।

স্রোত
প্রচন্ড নির্গমন,
গুন্জরিত মুন্জরী নিঃস্মরণ,
উত্তপ্ত দন্ডের শিশিরে মধুস্নান,
মধু জোয়ারে তরলতা বহ্বিঃমুখী নিঃর্গমন,
হেমন্ত আমেজে বসন্ত সুবাসে এলিয়ে শয়ন ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।