প্রথম দেখা
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

দীর্ঘ প্রতিক্ষার হল আবসান
পেয়েছি আজ প্রেয়সীর আহবান।
প্রথম দেখার অভিলাষ হয়েছে পূরণ,
ভাগ্য আজ সহায় হলো,
পেয়েছি অমৃত জীবন।
ইচ্ছা জেগেছিল মনে থাকতে সারাক্ষণ
একাধারে চেয়ে থাকি তোমায় জনম জনম।
প্রথম স্পর্শে শিহরিত হলো
আমার মন।
কখনো ভুলবো না প্রেয়সী
তুমিই যে আপন।
এই যে বাধন ছিড়োনা কখনো
যতদিন থাকবে এই ভুবন।
জড়িয়ে রবো মিশে যাবো এই আমার পণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

kobihasan78
০৪-০৪-২০১৯ ১১:৩০ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি

SHISHIR_KHAN
১০-০২-২০১৯ ১৫:৫০ মিঃ

দারূণ প্রণয় কাব্য। অসাধারণ!

SHISHIR_KHAN
১০-০২-২০১৯ ১৫:৫০ মিঃ

দারূণ প্রণয় কাব্য। অসাধারণ!