একা
- সালাম আলী আহসান - বাচ্চামির একশেষ ২০-০৪-২০২৪

একা একা
চলতে হয় ,
একা একা
কিছু বলতে হয় ।

ঘাপটি মেরে
থাকতে হয়,
চুপটি করে
হাঁসতে হয়।

মিষ্টি মিষ্টি
দৃষ্টি রয়,
বৃষ্টি বৃষ্টি
সৃষ্টি ক্ষয়।

একে বেকে
হাঁটা নয়,
শিখে শিখে
দেখা নয়।
২৫/১১/২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।