ভোট
- মোঃ খোরশেদ আলম ২০-০৪-২০২৪

এলো হে সময় ,
কারো ভয় কারো জয় ।
এই ভাই সেই ভাই
কোথা থেকে মিয়া ভাই ,
চিনিনা জানিনা
তবু চেনার বাহানা ,
সময় এখন বড় ভাই
ভোটটা কিন্তু চাই চাই
দেখুন মোরা ভাই ভাই ।
উন্নয়ন হবে হবে
ভোটটা কিন্তু দিও সবে
চাচা বাবা হল ভাই
এবার যাবে মিয়া ভাই ।
মার্কা কিন্তু জব্বর রে ভাই
আমার মার্কায় ভোটটা চাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।