ভালবাসার স্পন্দিত প্রবাহে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৮-০৩-২০২৪

হঠাৎ জেগে আবার ডুবে গেল
প্রেমের এক সূর্য্দয়;
ক্ষেপে –উঠা এক জ্বলন্ত ঊনুনের মতো
হৃদয়টাকে ক্ষতবিক্ষত করে
স্পর্শে স্পর্শে প্রাণের সীমানায় ঢুকে আছে
খুব গভীর ঢুকে আছে এক ব্যাদনার সম্ভার ।

এক অনুভবের ছাত্র আমি,
হৃদয় থেকে হৃদয়ে খোঁজে বেড়াই ভালবাসার পাঠশালা
তোমার দিকে
শুধু তোমার দিকে নজর বেশী খুব বেশী..
যেখানে শুধু তুমি প্রেমের এক সূর্য্দয়;
তুমি জেগে উঠ জেগে উঠ যুগযুগান্তরের সঙ্গিনী হয়ে
বাহ্যিক অন্তরের স্ফুলিঙ্গ যেন তুমি
হৃদয়ে আকড়ে থাকা এক স্বপ্নের মহা রাণী!
ভালবাসার স্পন্দিত প্রবাহে দেখলাম শুধু দেখলাম
তোমাকে-

আর দেখলাম প্রতিটি রক্ত কণিকায় ভেসে আসা
তোমার জলরাশি!
অনেক বিরহ ব্যাদনার অরণ্য, পাহাড়, সমুদ্র পেরিয়ে
তোমাকে ভালবেসেছি এক সূর্যদয়ের অভিলাসে
ওহে জাগবে কি আবার ভালবেসে ?

ভালবাসার স্পন্দিত প্রবাহে দেখলাম শুধু দেখলাম
তোমাকে-
---------------------------------25-11-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।