ভাইরাস কাব্য
- মনিরুজ্জামান/জীবন ২৯-০৩-২০২৪

(আ)
আমি কাব্য লিখবো স্বজন প্রীতি আসরে
কাব্য হবে লিখবো যা সব
হব কাব্য কবি।

(স)
সবি জানে ভাব দেখাবো
কাব্যিক কবি রাজ
খুঁজবো মনে হন্যে হয়ে।

(র)
রঙিন কোডে পিছলা ঘাটে
খাইলে আছাড় রটে যাবে
কাব্যিক কবির পড়ার ছোটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।