ভোটের বাতাস
- প্রকৌ. আমিনুল ইসলাম ২৯-০৩-২০২৪

চোরের মায়ের বড় গলা
তারা খায় যে দুধ-কলা
চুরি করে অবলীলা।

নেতা থাকে স্বর্গবাসে
ভোটার থাকে বনবাসে
কবি থাকে কাব্যপ্রকাশে।

চারিদিকে ভোটের বাতাস
নেতা দিবে কতো আশ্বাস
বিশ্বাস করলে হবেন হতাশ।

আমি ভোটটা দিবো তাকে
যে দেশটাকে বদলে দিবে
কাজ করবে হাসিমুখে।

২৭/১১/১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।