প্রবাসীর কান্না
- আসাদউজ্জামান খান ১৯-০৪-২০২৪

প্রবাসীর কান্না
আসাদউজ্জামান খান
================
মা জননী রেখেগেছেন
রেখেগেছেন বাবা;
নিজ দেশ ছেড়ে এখন
প্রবাসীটা হাবা!

খানিকেরই ফোনের কথায়
মেটেনাতো মনটা
বাবা-মা কে ছেড়ে
কাটেনা তো খনটা!

কাজেথেকে ঘরেএসে
করতে হয় তার রান্না
প্রবাসীর বুক ফেটে
চলেআসে কান্না।

লেখা...১০-১১-২০১৮

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।