ভোররাত(অণুকাব্য)
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৫-০৪-২০২৪

ভোররাতগুলো বিষণ্ণ কেমন;
ব্ল্যাকহোল যেন মস্ত এক,
গ্রাস করে বেদনা সকল,
সুখ সমস্তও পিয়ে নেয় গোগ্রাসে!
২৮-১১-১৮.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।