বাংলাদেশ
- আব্দুল্লাহ আল নোমান (বৃত্ত) ২৯-০৩-২০২৪

খুন করেছে,
বাচ্চাটাকে খুন করেছে,
মাত্র সাত দিন বয়স বাচ্চাটার,
তবু ওরা থামেনি,
অবলীলায় হাসতে হাসতে খুন করেছে!

বাচ্চাটা নাকি কোনো নাম পায়নি,
তার আগেই ওকে খুন করেছে!

কেউ কি জানে-
বাচ্চাটার নামই বাংলাদেশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।