স্মৃতির কোলাহল
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ২৯-০৩-২০২৪

খুব দুঃখ দিয়েছিলে তুমি
আবার হৃদয়ের সুপ্ত স্পর্শটাকে জাগ্রতও করেছিলে
তুলেছিলে প্রচন্ড ঝড়! প্রেমের ঝড়!

বাঁধ ভেঙ্গে খুব গভীরে এসেছিলে তুমি
আমাকে জানান দিয়েছিলে তুমি আছো, আমার ভিতরেই আছো
হৃদয়ের স্পন্দনে স্পন্দনে অনুভবের কণিকা হয়ে
তীব্র বেগে ছুটেছিলে শিরা-উপশিরায়..
আমাকে বুঝতে শিখিয়েছিল এক হৃদয়ের প্রত্যাশা
খুব যত্ন করে লিখেছিলে একটা চিঠি, প্রেমের চিঠি
আমাকে ভালবাস, খুব ভালবাস …
আজ সেইসব শুধুই স্মৃতির কোলাহল!

তবু সেইসব স্মৃতি যেন জাগে প্রত্যহ
এই হৃদয়ের স্পন্দনটা যতদিন রবে আমার
অনুভবের ভিতরে আঁচড়াবে
ব্যাদনার নিষ্ঠুর চিরুনি ।

আমাকে ভালবাস, খুব ভালবাস …
আজ সেইসব শুধুই স্মৃতির কোলাহল!

------------------------------28-11-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।