আমার একলা লাগে ভারী
- বিদায় বেলা - স্নিগ্ধতার পরশ ২০-০৪-২০২৪

তুমি নতুন মুখ পেয়েছো,
পেয়েছো বন্ধুত্বের বন্ধন,
তাদের সাথে আনন্দ উল্লাসে
কাটছে তুমার জীবন,
যদি পারো একটু এসো
একটু সময় করি!
আমার একলা লাগে ভারী।

তুমি যখন গভীর নিদ্রায় পাগল পাড়া!
আমার রাত্রি জাগা তারা,
যে রাত্রি টা ছিলো আমার,
নির্বাক কথা বলা!
দু,জন মিলে গল্প করে রাত্রি দিতাম পাড়ি, !
আমার একলা লাগে ভারী।

মাঝে মাঝে মনে হয়
নাই বা আসলে তুমি
দু, এক মিনিট করে সময়,
আমিতো আমার সুখের কাম্য নয়।
তুমার সুখের জন্য,
এসেছি তুমার আঙ্গিনায়
স্বপ্ন নিয়ে দু,হাত ভরি।
আমার একলা লাগে ভারী

যদি নিদ্রায় পাও পরম পরিতৃপ্তি,
তুমি নিদ্রায় যাও,
সুখ যদি বন্ধুতের আড্ডায় পাও তুমি মেতে ওঠো
নাই বা আর আমায় দিলে সময়।
আমি না হয় অপেক্ষার প্রহর গুনবো,
তুমি এসো সময় করি
আমার একলা লাগে ভারী।

ওগো নীল পরী
তুমি এসো
তুমার সকল ব্যস্ততা দূর করি।
পড়িয়া নীল শাড়ী
দিও আমার মনসমুদ্রে পাড়ি।
আমার একলা লাগে ভারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Biday
০১-১২-২০১৮ ০০:৫৪ মিঃ

thanks #sultan vhai

Sultan
৩০-১১-২০১৮ ০৩:১৬ মিঃ

"আমার একলা লাগে ভারী"