আরণ্যক
- মনিরুজ্জামান/জীবন ২৫-০৪-২০২৪

নববধূর বিয়েটা তো লাগছে বেশ
চৈত্রের চৈতন্য এই বছরে,
সুখী হও দুজনেই, ডিসিশন শেয়ারে।
সুন্দর ফিজিক্যাল রিলেশন
করলে কেন যে নষ্ট,
বাছাধন এইবার, বুঝবে কী কষ্ট।
বিয়ে করে সমাজে বাড়ে মান সম্মান,
যদি জানো পূর্বেই জ্ঞান মোর বৃথা দান;
ফিরবার দিন শেষে কি দারুণ ঠিকানা।
হট হলে মাথা ভাই নিদারুণ ফলাফল
মনে রেখো ডেটগুলো, চটপটি খাওয়া ফার্স্ট
কবে ছিলো ডেটিংয়ে রিক্সার চাকা বার্স্ট।
ভুলোনা বার্থডেটা কবে শাড়ি প্রথমে,
গিফট ভুলে অকেশনে
পড় নাকো শরমে।
ছিলে ভালো আগেই তো
এখনতো নিরামিষ,
এই কেমন ডায়লগ ছড়াতেই পড়ে বিষ।
যদি আমি পৃথিবীতে না হতাম
যেতো ছেড়ে যে কবেই,
পর্যায়েই কোন এক বলা হবে এটা যে।
বিবাহ বন্ধনের হাত কভু ছেড়‌োনাকো, বিপদে ও কাঁন্নায়
সারপ্রাইজ দিও মাঝে
অকেশনে রান্নায়।
নোটবুক চোথাবাজি মার সব গুল্লি,
আগেরই পরিচয় বেঁচে গেল বিল্লি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।