মুক্তিপণ
- শরীফ আদিত্য ১৯-০৪-২০২৪

তোমার ঔদ্ধত্যে পড়েনি ছেদ এই বিকেলেও
অথচ ছেদ পড়েছিল প্রতাপের মোঙ্গল সাম্রাজ্যেও
তাই আমি বিচ্ছেদ চাই
সকালের হিম করা দক্ষিণে বাতাসে
মেঘমল্লারের মত উড়ে যেতে চাই নিশ্চিন্তে নিবিড়ে
আমি মুক্তি চাই তার মেঘনাদের লুকিয়ে যাওয়ায়
অব্যর্থ শরাসনে
আমি মুক্তি চাই তার গোপন বিহঙ্গে!
বিনিময়ে কি নেবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।