গৌরবের খুনগাথা
- শরীফ আদিত্য ২৫-০৪-২০২৪

আরেকবার এসো
খুন করে মাটিচাপা দেই মৃতপ্রায় ঠনঠনে সুখ
যার অন্ধ চলাফেরা, শূন্যতায় ঘেরা
নিস্তব্ধ নিস্তেজ জমিন, হাড্ডিসার কংকালে ঠাসা
কি দরকার একে বাচিয়ে রেখে?
বিধস্ত সভ্যতার অসভ্য নগরীতে
ছেড়ে দিয়ে ধর্ষকের শিশ্নের মুখে!
তাই আরেকবার এসো
আর একবার পূর্ণ করি, বৈধপাপের (?) নোটবুক
পাতার পর পাতা লিখে যাই, বেহুশ বন্যতায়
গৌরবের খুনগাথা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।