সুদূরে হারিয়ে
- মোঃ আব্দুর রহমান ২৬-০৪-২০২৪

এই যে এখন ধূলোয় লুটোপুটি,
যখন আবার চম্পা হয়ে ফুঁটি
আলতো করে মেলে চক্ষু দুটি
আমায় তুমি খুঁজো।

যেসব সন্ধ্যা তাঁরায়
রোজ গোধূলি হারায়
তাদের বর্ণ দ্বারাই
আমায় তুমি বুঝো।

আজকে এদিন শেষে
কোনো নীল পাহাড়ের দেশে
বুনো শালিকের বেঁশে
নিরবে হারিয়ে যাবো।

যদি সেগুন পাতার ফাঁকে
আবার কোন একলা ডাহুক ডাকে
হয়তো তখন ডাঁকাতিয়ার বাঁকে
তোমায় আমি চাবো।

তারপর, আবার হারিয়ে যাবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।