"অন্তরদহন"
- Md. Osmangani shuvo ২৫-০৪-২০২৪

কৃষ্ণচূড়ার ডালে ডালে
মম মনের অন্তর্জালে
রুক্ষ যুবকের বক্ষ ভেদিয়া
ভালবাসা উঁকি দেয় জগৎ ছেদিয়া।

বসন্তের মৃদু বাতাসে
দোদুল দুল
প্রিয়ার ঘোলা চোখ হয় ফ্যাকাশে
উড়ে তিমিরকালো চুল।

সফেদ মেঘেরা উঠে রেগে
দেখে তব অন্তরবিষাদ
মনচিলেরা উঠে জেগে
ফুরিয়েছে আজি ভালবাসার স্বাদ।

নীলিমার নীল নিয়েছ তুমি আজি
কেড়েছ মম হৃদয়
ভালবাসার ধরেছ বাজি
তব হিয়াকে দিয়েছ বিদায়।


অরণ্য আর পুষ্পমাল্য নিয়ে বসে আছি
মম হৃদয় গহনে
পুষ্পমাল্য ছুঁড়েছ ধূলিতে
মরিযে অন্তরদহনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।