আমি মুগ্ধ তোমাতে
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৯-০৩-২০২৪

আমি
হাজার বছর,
ঝড়িয়ে অশ্রু নহর,
পেরুবো সব কষ্টের প্রহর,
যদি তুমি থাকো;হাসে অধর,
জীবনের তানপুরায় বেজে ওঠে সুখের লহর।

মুগ্ধ
নয়ন আমার,
হারায় সকল আঁধার,
কামাতুর লালসার বাণী তোমার,
আমার অভুক্ত জীবনে তৃপ্তির জোয়ার,
তোমার মায়াময়ী কামনার যোগ্যতা শ্রেষ্ঠ অহংকার।

তোমাতে
খুঁজে পাই,
মন যেমন চায়,
তুমি আছো মনের আঙ্গিনায়,
আমি কাতর তোমার অতৃপ্ত পিপাশায়
আমার মাঝে তুমি সদা জাগ্রত তাই ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।