"প্রেমে পড়িনি তাই"
- Md. Osmangani shuvo ২৫-০৪-২০২৪

প্রেমে পড়িনি তাই
প্রেমের সমাধি হয়নি
যেমনটি হয়েছে তোমার
প্রেমের সমাধি।

চোখাচোখি হয়নি তাই
শুভদৃষ্টি হয়নি
যেমনটি হয়েছে তোমার
শুভদৃষ্টির পরিসমাপ্তি।

সঙ্কোচে পড়িনি তাই
লজ্জার যবনিকা হয়নি
যেমনটি হয়েছে তোমার
লজ্জার মহাযবনিকা।

চাটুকারিতা শিখিনি তাই
চাটুকারিতা করা হয় নি
যেমটি হয়েছে তোমার
চাটুকারিতার পরিসমাপ্তি।

চোখের ভাষা পড়িনি তাই
পারি না পড়তে আমি চক্ষুভাষা
যেমনটি হয়েছে তোমার
চক্ষুভাষা পাঠের পরিসমাপ্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।