"বিদীর্ণ দর্পনে ভালোবাসা"
- Md. Osmangani shuvo ২৯-০৩-২০২৪

মোহিত হলাম দেখে ভূবন জয়ী হাসি
কেন ভ্রুক্ষেপ করো বলতে,"তোমায় ভালবাসি"।
শায়িত হলাম তোমার হৃদয় গৌরে
পরাজিত হয়নি আমি ভালবাসার দৌড়ে।

হৃদয় সাগরে পাল তুলে দিয়েছ তুমি ভালবাসার নৌকা
ভালোবাসি এ কথাটি বলতে কাউকে দিয়েছ কি মওকা!
জয় রথের সারথী হবে কে গো তোমার
ভালোবাসার দিক থেকে তুমি আজও রয়ে গেলে চামার।

হেসে কুটিকুটি হও শুনে অন্তর ভাঙার আওয়াজ
ভালোবাসি তোমারে শুধু,মানি না কোন রীতি-নীতি রেওয়াজ।
ভূমিকম্পের মত আগমন হবে তুমি আমার অন্তরে
পরকালে হলেও উঁকি দেব আমি তব হৃদয় বন্দরে।

চারিদিকে উঠেছে মাতম শুনছি ভালোবাসার ধ্বনি
ভালবাসা মিছে আবেেগ মোরা সবাই জানি।
মম হৃদয়পটে ভালোবাসার চাষ করে হয়েছি চাষা
কোনকালে স্বার্থক হবে না এই বিদীর্ণ দর্পনে ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।