"হৃদয়পটে দেবী তুমি"
- Md. Osmangani shuvo ১৭-০৪-২০২৪

তুমি আমার মনের রাজ্যে
" হেলেন অব ট্রয়"
তুমি ধ্বংস করেছ মোর হৃদয় সিংহাসন
দিল করেছ ক্ষয়।

তব কারণে মোর পুষ্পিত হৃদয়ে
যুদ্ধ বেঁধেছে হায়!
শরীর পুড়ে ভস্ম হয়েছে
হৃদয় পুড়ে ছাই।

তুমি আমার মনের রাজ্যে
মিশরের ক্লিওপেট্রা মহারাণী
তাইতো শত যুবকের হৃদয় বসিয়েছ অসি
করেছ কোমল হৃদয়ের শ্লীলতাহানি।

তুমি আমার মনের রাজ্যে
"কুইন অব সেবা" হয়ে আছ
যেদিন তোমায় প্রথম হৃদয়চোখে দেখি
সেদিন হৃদয়েতে দেবী বনে গেছো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।