"পূজারত বনলতা সেন"
- Md. Osmangani shuvo ২৬-০৪-২০২৪

প্রকৃতি স্তব্ধ
চারিদিকে নিরবতা
কোথাও কেউ নেই!

হালকা বৃষ্টি
একটু শীতলতা

এরই মাঝেও
বনলতা সেন পূজারত!

এই পূজায় আমিও শরীক হতে চাই!
করতে চাই তোমাই প্রেমঅর্ঘ্যদান
তুমি নেবে না নাকি এ অমূল্য অর্ঘ্য?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।