স্বপ্ন ছিল দেখব সকাল
- Md. Osmangani shuvo ২৬-০৪-২০২৪

অনেকদিন থেকে একটি স্বপ্ন ছিল
সকাল দেখব
সে স্বপ্ন পূূর্ণ হলো আজ।

সারারাত অপেক্ষার প্রহর শেষে
আরো একটি নতুন শীতল সকাল
দেখলাম প্রদোষের সাঁজ।

নিশিপদ্ম ফুটেছে যেনো দূরের ঐ নীল আকাশে
চারিদিকে পবিত্র আযানের ঐক্যতান
কুয়াশা ভেদ করে আসছে ভালবাসার ঝাঁঝ।

নিশিযাপন সম্ভব হয়েছে প্রিয়তমার কারণে
মনের কুঠিরে অনিন্দ্য সুন্দরী তুমি
ভালবাসার যবনিকা হবে না আজ।

অস্থির সুন্দর এই পৃথিবী থেকে চিরদিনের জন্য
বিদায় নেবে প্রিয়তমা, বিশ্বাস হয় না কভু
তবু এটাই তো দুনিয়ার কাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।