"রেড থিংস"
- Md. Osmangani shuvo ২৫-০৪-২০২৪

একটি লাল টিপ
তোমার নীল আকাশের
একটি রক্তিম সূর্য।

একটি লাল গোলাপ
তোমার সাদা আকাশের
একটি লাল রক্তজবা পুষ্প।

একটি লাল শাড়ি
তোমার বিস্তীর্ণ আকাশের
ছেঁয়ে থাকা সাতটি রংধনু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।