"শুধু দুটি মন ছিল না একসাথে"
- Md. Osmangani shuvo ২৬-০৪-২০২৪

কোমল দূর্বাঘাসের ওপর পদ চিহ্ন রেখে
বলছি এই নিষ্ঠুর পৃথিবীকে
সেদিন আমিও ছিলাম তাঁর সাথে
শুধু ছিল না দুটি মন একসাথে।

এই কাঁটাহীন লাল গোলাপকে স্পর্শ করে
বলছি এই নিষ্ঠুর পৃথিবীকে
সেদিন আমিও ছিলাম তাঁর সাথে
শুধু ছিলনা দুটি মন একসাথে।

এই দূর্বার উপরের সুন্দর শিশিরের শপথ করে
বলছি এই নিষ্ঠুর পৃথিবীকে
সেদিন আমিও ছিলাম তাঁর সাথে
শুধু দুটি মন ছিল না একসাথে।

এই ঘাসফুলকে শপথ করে
বলছি এই নিষ্ঠুর পৃথিবীকে
সেদিন আমিও ছিলাম তাঁর সাথে
শুধু দুটি মন ছিল না একসাথে।

সেই অমৃত-মধুর কথার শপথ করে বলছি
এই নিষ্ঠুর পৃথিবীকে
সেদিন আমিও ছিলাম তাঁর সাথে
শুধু দুটি মন ছিল না একসাথে।

এই প্লাস্টিকের চেয়ারকে স্পর্শ করে
বলছি এই অবাক পৃথিবীকে
সেদিন আমিও ছিলাম তাঁর সাথে
শুধু দুটি মন ছিলনা একসাথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।