"সবুজ ঘাস"
- Md. Osmangani shuvo ২৩-০৪-২০২৪

সবুজ ঘাস তুই ধন্য
হসনি কার ও পণ্য
শুয়ে আছিস নীরবে
সেবা দিস সরবে।

সবুজ ঘাসের ওপর
পায়ে দিয়ে নূপুর
প্রেমিকের হাত ধরে
কখনওবা একটু নড়ে।

মনে করে কি তোর কথা সবুজ ঘাস
সেই কথা ভাবে অনেক ব্যাচেলর বারোমাস।
কি সর্বনাশ,সবুজ ঘাস
আনন্দ দিস বারোমাস।

তবু নেই কোন তোর দাবি
দোয়া করি এইভাবে চিরকাল বড় হবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।