"আমি মুক্ত করিব"
- Md. Osmangani shuvo ১৯-০৪-২০২৪

আমি মুক্ত করিব বিশ্ব
যদি হতে হয় হব নিঃস্ব।
আমি মুক্ত করিব পাখি
যদি কেঁদে মরে মোর আখি ।

আমি মুক্ত করিব কুসংস্কার
এতে যদি কেউ দিতে চায় দেবে অস্কার
নেব না সে পুরস্কার
করে দেব চুরমার
পুরস্কার হবে অঙ্গার।

শুধু এই বাংলা আমার অহংকার
রক্ত ছুটে যাবে চিরকাল নিরন্তর
এই বাংলার মানুষের নামান্তর ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।