"আমি আত্মসমার্পণ করলাম তোমার কাছে"
- Md. Osmangani shuvo ২৫-০৪-২০২৪

আমি আত্মসমার্পণ করলাম তোমার কাছে
তোমার মন বেয়নটের আঘাতে মারো আমাকে
নতুবা ছেড়ে দাও আমার হৃদয় পক্ষীকে

আমি আত্মসমার্পণ করলাম তোমার কাছে
আমার সর্বস্ব লুট করে নাও
নইলে আমার আকাশ থেকে মেঘ হয়ে উড়ে যাও।

আমি আত্মসমার্পণ করলাম তোমার কাছে
আমার মনমৃত্তিকায় বর্ষণ নামাও
নতুবা চুপিচুপি ঘুমের দেশে চলে যাও।

আমি আত্মসমার্পণ করলাম তোমার কাছে
আমার মনপাখিকে শিকলযুক্ত খাঁচা থেকে মুক্ত কর
নইলে খাঁচা দর্শন থেকে বিরত থাক।

আমি আত্মসমার্পণ করলাম তোমার কাছে
আমার মনমরুভূমিকে সিক্ত কর তোমার ভালোবাসা দিয়ে
নইলে মরুভূমির বালি হয়ে উড়ে যাও।

আমি আত্মসমার্পণ করলাম তোমার কাছে
তোমার মন লাইব্রেরিতে আমার একটি ভালবাসার কবিতার লাইন হিসেবে ঠাঁই দাও
নইলে তোমার মন লাইব্রেরি থেকে ভালবাসার কবিতার বইগুলো পুড়িয়ে দাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।