"যদি তুমি বল তবে আমি "
- Md. Osmangani shuvo ১৯-০৪-২০২৪

যদি তুমি বল তবে আমি
তোমার জন্য পুষ্পশোভিত উদ্যান তৈরি করতে পারি
আমার অন্তরের ব্যাবিলনের দেয়ালে দেয়ালে।

যদি তুমি বল তবে আমি
গড়তে পারি আমার মনযমুনার তীরে
প্রেমের দ্বিতীয় তাজমহল, জনতা দেখবে এসে ভীড়ে।

যদি তুমি বল তবে আমি
হতে পারি তোমার কবি আর
তুমি হবে আমার কবিতা বনলতা সেন।

যদি তুমি বল তবে আমি
হতে পারি তোমার পাঠ্য বই
আর তুমি হবে আমার প্রেমচিরন্তন অক্ষর।

যদি তুমি বল তবে আমি
সাত সাগর তেরো নদী পাড়ি দিয়ে
এনে দিতে পারি সাত নরীর হার।

যদি তুমি বল তবে আমি
হতে পারি ময়ূরপঙ্খী তোমার
আর তুমি হবে নাবিক আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।