"অবাধ্য বালিকার বৃষ্টিবিলাস"
- Md. Osmangani shuvo ২৬-০৪-২০২৪

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
ভেজা কেশ
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
পরিদৃশ্যমান অস্থি
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
মেহেদিরাঙা ভেজা চরণযুগল
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
পদ্মপাতা ভেজা কর্ণ
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
ভেজা সরু লাল ঠোঁট
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
নিরীহ চাহনি
কী অপরূপ সৃষ্ট
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
টোলপড়া গাল
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
মায়াবিনী হরিণী চক্ষু
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
ভেজা কাজলের অবর্ণনীয় মহিমা
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
চরণদ্বয়ের স্বর্ণের ঝিকিমিকি সোনালি নূপুর
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
কোটিতে বিছার ছাপ অস্পষ্ট
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
পরাভৃত অমৃত কন্ঠস্বর
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
উচ্চস্বরে মধুর বিকট হাসি
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
হালকা আলোর ঝলকানি
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
পরণে লাল পাড়ের নীলাভ শাড়ি
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

রিমঝিম বৃষ্টি
অবাধ্য বালিকা
একটু প্রান শীতল করা ঝড়ো হাওয়া
কী অপরূপ সৃষ্টি
দেইনিকো দৃষ্টি!! দেইনিকো দৃষ্টি!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।