প্রথম প্রেম
- Subhojit Raptan (surya)(Ace) - সোনারতরি ২৯-০৩-২০২৪

তুমি প্রথম প্রেমের দেখা ।
তোমায় নিয়ে কবিতা লেখা ।
তুমি পরেছিলে নীল শাড়ি,
হাতে কাঁচের চুড়ি ।
যেন আকাশ থেকে নেমে আসা,
একটা ফুল-পরী
কানে সোনার দুল,
নাকে ছোট্র ফুল ।
চিনতে তোমায় করিনি ভুল ।
তুমি চেয়েছিলে বলতে,
অনেক ভালবাসি ।
পুষেছিলে আশা,
যেন একটু কাছে আসি ।
মুখে কেউ বলিনি কিছু,
বুঝিয়ে দিয়েছি কাজে ।
মোরা একে অন্যের ছবি,
এঁকেছি হৃদয় মাঝে ।
তুমি খুশি হও অল্পে,
এঁকেছি তোমায় জীবন গল্পে ।
তুমি প্রথম, তুমি শেষ
তুমিই জীবনের অবশেষ ।
তুমি স্বপ্ন সুখের আশা,
তুমি হৃদয়ের ভাষা ।


I love Mousona❤

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।