শৈশব
- সুলাইমান হুসাইন ফাহাদ - প্রত্যাশা ১৯-০৪-২০২৪

পুরনো সেই দিন গুলোকে
পেতাম যদি ফিরে
বিশ্বটাকে নতুন করে
দেখতাম ঘুরে ঘুরে
শৈশবের সেই মালাঠুলি আজো
হৃদয় মাঝে ভাসে
ডাক দিয়ে যায় সেই শৈশব
মোরে সকাল সাঝে
কিন্তু কেমন করে আমি
তার ডাকে দেই সাড়া
বৃদ্ধ আমায় কাছে পেতে
শুধুই পাগল পারা
বৃদ্ধ ডাকে,শৈশবও ডাকে
কোথায় যাবো আমি?
দাওনা বন্ধু এই কথাটি
আমায় বলে তুমি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

MDSULAYMAN
১০-১২-২০১৮ ১৬:২৬ মিঃ

আলহামদুলিল্লাহ