কলম
- মোঃ হোসাইন জাকের ২৪-০৪-২০২৪

কলম এক,
চিন্তা ভিন্ন,
ইতিহাস বহন করে চিহ্ন।
ভাবছো বাঁশি শুধু তুমিই বাজাবে!
তা কি করে হয়?
ইতিহাস তোমারটাও না হয়...
চতুর ক্লাইভ আর মীর জাফর,
পাপ টানছে পৃথিবীর পর।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।