বসে আছি দূরে
- হাসান আল মাহদী ২৯-০৩-২০২৪

বড় একা বসে আছি আজ
দূরের সীমানায়,
জানি ডাকলেও সাড়া মিলবে না
শুনবো না এই বেলায়।

বিন্দু বিন্দু জমেছে হৃদয় কোণে
অবহেলার জলরাশি,
সব ছেড়ে বলতে চেয়েছি
তোমাকে ভালবাসি।

তুমি বুঝনি নাকি বুঝতে পারনি
শুধু দেখে যাও,
তোমার মনের শহরে আমাকে পাবে
যখন যেভাবে চাও।

আমি আছি সেই আগের মতো
তোমার আপনজন,
শুধু ভালবাসা দিও, আর কিছু চাইনা
এই অবাদ্ধ মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।