তোমার প্রতিক্ষায়
- মুহিবুর রহমান বুলবুল - অপরাজিতা ১৮-০৪-২০২৪

আজ সমুদ্র সৈকতে বসেছিলাম
তোমাকে দেখার প্রতীক্ষায়,
ভেবেছিলাম তুমি আসবে
সাগরের কুল ঘেষে ঢেউরের সাথে মিশে
ভিজাবে আমার তোমার ভালবাসার জলে।

কিন্তু তুমি আসোনি,
প্রত্যাশা আমার প্রত্যাশা ই রয়ে গেছে
তোমার দেখা মিলেনে।

ভেবে ছিলাম পড়ন্ত বিকেলে
গোধূলির রঙ্গে তোমায় পাবে।
আজ সব নীল ছিল, তোমায় দেখিনি,
প্রত্যাশা আমার প্রত্যাশাই রয়ে গেছে
বাস্তব আর হয়নি।

ভেবে ছিলাম সন্ধ্যা তারাদের মাঝে তোমায় খুঁজে পাবো
দেখবো তোমার হাস্য উজ্জ্বল মায়াবী মুখ,
তুমি এসেছিলে ঠিকই, কিন্তু হাসোনি।
ভাবনা আমার ভাবনাই রয়ে গেছে।
বাস্তব আর হয়নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।