কুয়াশার চাদর
- সফিল মোহাম্মদ ২৮-০৩-২০২৪

আমি দেখিয়াছি তাহাকে,
আকাশের ঐ তারা গুনতে।

তাহার হরিণী রাঙ্গা দুটি চোঁখে,
আমি স্নিগ্ধ দৃষ্টিতে তাকিয়ে থাকি।
আর আমার স্তব্ধ হৃদয়খানি,
জেগে ওঠে তাহার মায়াবী দৃষ্টিতে।

তাহাকে দেখিয়া আমার হৃদয়খানি,
স্পন্দিত হয়ে গিয়েছিল।

তাহার স্পর্শে আমার শরীলখানি,
শিশির ভেজা সকালের
কুয়াশার মতো,
শিরশির করিয়া উঠিল।

মনে হয়েছিল হৃদয়খানি,
যেন দেহ ভেদ করিয়া,
দূরে কোথাও চলিয়ে গিয়াছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।