আত্মকথন - ২
- নোমান আব্দুল্লাহ্ - অসজ্ঞায়িত ২৫-০৪-২০২৪

এক নিস্তরঙ্গ শূণ্যতার আলিঙ্গন,
একদা পেয়েও না পাওয়ার নিমন্ত্রন,
দূর উপবনে সুর কুড়ানো হিল্লোল-আনন্দ
ভেঙ্গে-চূড়ে গড়ে ওঠা অপার্থিব নিরানন্দ।

উত্তর পবনে নৈত্যনৈমিত্তিক যার আগমন
জীবনের খেলাঘরে কার যেন বহির্গমন
অন্তরের লালিত প্রলাপ-বেদনায় যার উত্থান,
সেও যেন গলিত, ভস্মীভূত,উদ্বায়ী-এক আখ্যান।

কোথা যেন তবু সুর-বেসুরো, ভঙ্গুর তাজ,
তবে প্রস্ফুটিবে কি বিরান প্রান্তরে সুখফুল আজ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।