এই তুমি কোথায় !
- মুসলিম উদ্দীন কায়ছার চৌধুরী রানা ২৯-০৩-২০২৪

এই
স্বর্ণালী সন্ধ্যায়,
শীতের হিমেল হাওয়ায়,
তোমায় স্মরণে আসে অবেলায়,
প্রতিক্ষণ নিত্যঅভিসারে তুমি কোন অজনায়,
অনুভবে আকুতি প্রত্যাশার প্রতিরূপ অগাধ মায়ায় ।

তুমি
শীতের উষ্ণতা,
বৈকালিক চায়ের পাতা,
জড়াও বন্ধনে দাও তাপদাহতা,
তুমি যে আমার প্রতিক্ষণের মিতা,
তুমিহীন ক্ষনে ফ্যাকাশে মনে সবই বৃথা ।

কোথায়
ওগো শুনছোনা !
আকুতি ময় কান্না,
নিলাভ শিখায় আহূতি ডানা,
অসহ্যক্ষনে এ মনযে তোমার দেওয়ানা,
দাওগো সঙ্গ কোমল রঙ্গ করনানাগো বাহানা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।