প্রতীক্ষা
- শাহাবুদ্দীন আহম্মেদ - অচেনা মন ১৯-০৪-২০২৪

তুমি আসবে বলে..
নগরের অলি গলিতে খুশির লহর ;
তোমার পথ চেয়ে..
যাচ্ছে কেঁটে কত শত স্মৃতির প্রহর ,

তুমি আসছ....
তাই গগণে মেঘের আনাগোনা ...
মাঠে মাঠে কাশফুল ফোটে..
ভোরের ঘাসে স্নিগ্ধ শিশিরকনা ...


তোমার আগমনী সুরে...
বসন্তের কোকিল গাহিছে গীত -
খুশিতে নাচছে বসুন্ধরা..
বড় আগেই চলে এসেছে শীত,,,

তোমার মায়াবী রূপে
সর্বদাই বিষ্মীত এই ভূবন !
মৃনয়ীর শ্যামল শোভা পানে,,
চেয়ে থাকি সারাক্ষণ !

অশুভ থেকে শুভ'র দিকে
আঁধার থেকে আলোকে ...
মৃত্যুর থেকে অমৃতের পথে !
নিয়ে চল আজি তব জয়রথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।